এনিম রিভিউ- Area no Kishi – না দেখলে আপনারই লস লেখক – মো আসিফুল হক


মোটামুটি স্পোর্টস জেনারের প্রায় সব এনিমই আমার ভাল লাগে, কিন্তু এইটা একটু বেশী জোস। অন্যান্য স্পোর্টস জেনারের এনিম গুলার চেয়ে এইটা আগাইয়া থাকবে মেইনলি আর্ট স্টাইলের দিক দিয়া- সো যাদের ক্রুড আর্ট স্টাইল নিয়া হালকা সমস্যা আছে তাদের জন্য এই এনিম বিরাট এক আশীর্বাদ।:):):):):)


এই লোকের নাম আইজাওয়া সুগুরু। বিশাল টেলেন্টেড ফুটবলার। জাপানের আন্ডার ১৫ টিমের মেইন স্ট্রাইকার। প্রথমে ভাবছিলাম ইনারে নিয়াই বোধহয় এনিম। কয়েক পর্ব যাইতেই দেখি, ওমা কি তামশা !!! ইনারে মাইরাই ফালাইল!!!! সুগুরুরে ভালই লাগছিল। তারে মাইরা ফালানর তীব্র নিন্দা জ্ঞাপন করতেছি।/:)/:)/:)/:)/:)


ইনি আইজাওয়া কাকেরু। সুগুরু সাহেবের ছোট ভাই। ঠিকই ধরছেন, ইনিই এনিমের মুল চরিত্র। বড় ভাইয়ের স্বপ্ন ছিল জাপানরে বিশ্বকাপ আইন্না দিবেন, তার স্বপ্ন পূরণই ইনার উদ্দেশ্য। ইনারেও বেশ ভাল লাগে।:D:D:D:D:D:D


ইনি নানা মিশিমা। এই পর্যন্ত যত নারী এনিম ক্যারেকটার দেখছি, ইনি তাদের টপ ১০ লিস্টে থাকবেন অবশ্যই। ইনার জন্যই আরও এনিমটা এত ভাল লাগে। :P:P:P:

আরও বেশ কয়েকটা ভাল চরিত্র আছে, যদিও কোনটাই তেমন শক্তিশালী না। কাহিনী গতানুগতিক, খুব বেশী টুইস্ট নাই অবশ্য। তবে বেশ গতিশীল। এনিমটা পার পেয়ে যাবে এবং বেশ ভালোভাবেই পার হয়ে যাবে তার আর্ট স্টাইল এবং তুলনামুলকভাবে শক্তিশালী ক্যারেকটার সেটের কল্যাণে।

মুল ঘটনা ফুটবল নিয়া। সুগুরু সাহেব ব্যাপক ভাল প্লেয়ার। কিন্তু এক দুর্ঘটনায় তিনি নিহত হন এবং মারা যাওয়ার আগে ওই দুর্ঘটনায় আহত তার ভাই কাকেরু কে “হার্ট” দান কইরা যান। কাকেরু ভাই এর স্বপ্ন পুরনের জন্য আগাইতে থাকে। এনিমটা এখনও চলতেছে। সো, কাকেরু সাহেব এখনও বেশিদুর যাইতে পারেন নাই।

কিছু কিছু স্পোর্টস এনিমে কোন কোন জায়গায় “over acting” বা “over emotion” মনে হইছে। কিন্তু এই এনিমে এই জায়গা গুলা ভাল লাগছে, যেইটুকু দরকার একদম সেইটুকুই দিছে। কোন জায়গায় বাড়াবাড়ি মনে হয় নাই। :):):):)

তো আর দেরি কেন? দেখা শুরু করে দিন এই এনিমটি।

হ্যাপি এনিমিং !!!!!

Comments

comments

Leave a Reply