Coffee With Asif (CWA): Sports Corner – পর্ব ২ – Giant Killing By Md Asiful Haque

 

এনিম – Giant Killing

রিলেটেড স্পোর্টস – Football/ Soccer
অবস্থা – Completed
টোটাল এপি সংখ্যা – ২৬
রিলেটেড এনিম – Inazuma 11; Captain Tsubasa; Ginga e kickoff; Whistle!, Aoki densetsu shoot, Area no kishi Etc.

 স্টোরি লাইন –

East Tokyo United (ETU) – জাপানের টপ ফুটবল লীগে টিকে থাকার জন্য লড়াই করে যাচ্ছে কয়েক বছর ধরেই। এই সংগ্রামে অনেকটা জুয়ার চালেই তারা নতুন ম্যানেজার হিসেবে নিয়োগ দেয় তাতসুমি তাকেশিকে। তাতসুমি এককালে এই দলেরই স্টার প্লেয়ার ছিল; পরে অবশ্য দল ফেলে বিদেশ পাড়ি দেয়; সেই থেকেই মুলত দলের পতনের শুরু!!! সেই জন্য ভক্তদের কাছে যথেষ্ট অজনপ্রিয় সে; এছাড়াও তার অদ্ভুত জীবন জাপন; কোচিং স্টাইল; চাঁছাছোলা কথাবার্তা – সব মিলিয়ে সে নিজ দলেই বেশ বিরাগভাজন। তার সাম্নের চ্যালেঞ্জ মোটেও সহজ নয়; একটা ভাঙ্গাচোরা; স্পন্সর হারাতে হারাতে বাজেট শূন্যর কোটায় চলে আসা একটা দলকে জাগিয়ে তোলা !!! তাতসুমির পথচলাটা কেমন ছিল; কি করে একটা সাধারণ দল নিয়ে “Giant” টিম গুলোকে একের পর এক “বধ” করে তারই গল্প – giant killing !!!

কেন দেখবেন –

 এই এনিমে আর যা-ই হোক বলে কিক করলে বল থেইকা আগুন বের হয় না !! যারা সুপার পাওয়ার ধরণের শোনেন তাইপ স্পোর্টস এনিম দেখে খানিকটা হতাশ; এই এনিমটা হতে পারে তার জন্য পারফেক্ট রিলিফ !!! একদম বাস্তবধর্মী; প্লেইন স্ট্র্যাটেজিক এনিম !!! আর ম্যানেজারকে কেন্দ্র করে ঘটনা আবর্তিত হয় বলে ফোকাস শুধু প্লেয়ারদের উপরই না; বরং প্লেয়ার; কোচ; ম্যানেজার; টিম ওনার; ফ্যান – সবাইকেই যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখানো হইসে। টিমের মেম্বাররা সবাই এডাল্ট; সুতরাং আরও রিএলিস্টিক ফিল পাওয়া যাবে।

AMV লিঙ্ক –

https://www.youtube.com/watch?v=YMZLj1CrjAI

স্পয়লারের ভয় না করে এইটা দেইখেন; আশা করি দেখার পরার কিছু বলা লাগবে না !!!

 

 

পাব্লিক রিএকশনঃ (ফাহিম বিন সেলিম) –

Started watching Giant Killing. Finally an anime about Football not with Superpowers or about highschool school team, real proffessional Football! Loving it! And the best thing about sports anime are, they are hardly boring and almost every episode ends witha cliffhanger.

আমার রিএকশনঃ 

ফুটবল ভক্ত কাউকে স্পোর্টস এনিমে এডিক্টেড করে দিতে হইলে এইটা হাতে ধরায় দেওয়াই এনাফ !! এর পর নিজ দায়িত্বে অন্য সাজেশনের জন্য মাথা খারাপ করে ফেলবে ইনশাল্লাহ !!!

 

ছায়া অবলম্বনেঃ  

One Outs – রিএলিস্টিক; এডাল্ট প্লেয়ার; স্বল্প দৈর্ঘ্য।

 

Giant Killing ট্রিভিয়াঃ 

 

# ETU এর দুটি ম্যাচ কিট রয়েছে। তাদের মুল জার্সির কালার লাল কালো; away ম্যাচে সাধারণত সাদা জার্সি ব্যাবহার করে থাকে তারা। 

#ETU এর মাস্কট Pakka (১২ নম্বর জার্সি)

# জাতীয় দলে ETU এর একজন খেলোয়াড় রয়েছেন। তিনি akasaki. পজিশন – গোলকিপার (ফিকশনাল ক্যারেক্টার অবশ্যই )

 

- CWA প্রচারিত হচ্ছে প্রতি শুক্রবার; এনিমখোরে!! আমাদের আর কোথাও কোন শাখা নেই !!! স্পোর্টস এনিম নিয়ে আপনার যে কোন আবদার; আবেদন; আহ্লাদ; হুমকি; জিজ্ঞাসা – সব কিছুই জানাতে পারেন আমাদের; আমরা তার সমাধান দেবার চেষ্টা করব কোন না কোন সময় ইনশাল্লাহ !!! আমাদের সাথেই থাকুন !!!

Comments

comments