এফ এ সি ৫২

রান্ডম টপিক

মেইড কিসসা[Maid Cafe]

আনিমে/মাঙ্গা দেখে আমাদের মেইড ক্যাফে সম্পর্কে বেশ রোমান্টিক কিছু ধারণা হয়েছে। দুঃখের সাথে জানানো যাচ্ছে যে এসব ধারণা আসলে ভুল। মেইড ক্যাফের বেশিরভাগ কাস্টমার হচ্ছে বুড়ো পারভারটের দল, যাদের কাজ হচ্ছে অল্প বয়সী মেয়েদের মলেস্টেশন[এর ভালো বাংলা আপাতত পাচ্ছি না]। মেইডরাও এসবকিছুই মুখ বুজে সহ্য করে যায়, কারণ মোটা অঙ্কের টিপস। তাদের এত টাকা দরকার কেন? যদিও বেশিরভাগ জাপানী পরিবার সেলফসাফিশিয়েন্ট, কিন্তু ঐ পরিবারের ছেলেমেয়েদের ফ্যাশন আর প্রযুক্তির ব্যাপারে মারাত্মক আগ্রহ। এসব শখের দাম মেটানোর জন্যই এই পন্থা অবলম্বন।

 

আনিমে সাজেশন

উতাওয়ারেরুমনো[Utawarerumono]

স্মৃতিহারা রহস্যময় এক লোক ঘটনাচক্রে হয়ে গেল এক সম্প্রদায়ের নেতা. কি অপেক্ষা করছে তার সামনে?

কেন দেখবেনঃ ইন্টারেস্টিং কাহিনী, সাউন্ডট্র্যাক, বিশেষ করে ওপেনিং ট্র্যাকটা তো অসাধারণ। বেশ কিছু ভালো টুইস্ট আছে.

কেন দেখবেন নাঃ তেমন কোনো কারণ খুঁজে পাচ্ছি না.

ম্যাল রেটিং: ৭.৮০

আমার রেটিং ৮

 

মাঙ্গা সাজেশন

জোজো’স বিজার এডভেঞ্চার পার্ট ৪: ডায়মন্ড ইজ আনব্রেকেবল[JoJo’s Bizarre Adventure Part 4: Diamond is Unbreakable]

ইওশিকাগে কিরা শান্তশিষ্ট নির্বিরোধী গোছের মানুষ। একজন কর্তব্যপরায়ণ সেলস্ম্যান, সময়ানুবর্তী, কাজ শেষে বাড়িতে গিয়ে আরাম করে ঘুমায়। একজন কাঙ্ক্ষিত ব্যাচেলর, মাঝে মাঝে ডেটে যায়, মেয়েদের হাত ধরে ঘুরতে তার খুব ভালো লাগে। তবে সমস্যা একটাই, সেই হাত হল কব্জি পর্যন্ত, শরীর থেকে বিচ্ছিন্ন করা।

এই ভয়াবহ সাইকোপ্যাথ খুনীকে ধরতে তার শহরে এসে হাজির হল কুজো জোতারো। সাথে যোগ দিল তার দাদা জোসেফের অবৈধ সন্তান, অর্থাৎ তার চাচা, হিগাশিকাতা জোস্কে। স্টার প্লাটিনাম আর ক্রেজি ডায়মন্ডের জন্য কি অপেক্ষা করছে? কিলার কুইন, আর রেড হট চিলি পিপারস!

কেন পড়বেনঃ বলতেই হবে, আরাকির আর্ট দিনকে দিন ইম্প্রুভ করেছে। দুর্দান্ত ব্যাকগ্রাউন্ড, প্যানেল, ডিটেইলিং। প্রয়োজনমতো গ্যাগ। ফাটাফাটি এবং আঙ্কনভেনশনাল অ্যাকশান তো আছেই। স্ট্যান্ড কনসেপ্টের উৎস সম্পর্কে কিছু ব্যাখ্যাও পাবেন।

কেন পড়বেন নাঃ তেমন কোন কারণ নেই।

ম্যাল রেটিং: ৮.৫৭

আমার রেটিং ৮

Comments

comments