এফ এ সি ৫ By Farsim Ahmed

এফ এ সি ৫

নতুন সপ্তাহ, নতুন এফ এ সি।

 

রান্ডম টপিক

 গাইজিন(外人)

 

 

আপনি যত বছরই জাপানে থাকুন না কেন, আপনি যদি জাপানের নেটিভ না হোন তাহলে জাপানীরা কিছুতেই আপনাকে আপন করে নেবে না। তারা আপনার সাথে খুব ভদ্র ব্যবহার করবে, চমত্কার মার্জিত আচরণ তাদের, কিন্তু ফরেনারদের জন্য গাইজিন টার্মটা তারা বরাদ্দ করে রেখেছে। আনিমেতেও যখন তারা গাইজিনদের উপস্থাপন করে, তখন সাধারণত সেটা খুব শোভন হয় না। কাজেই যারা পরবর্তীতে জাপানে সেটল্ড হবার কথা চিন্তা করছেন, তারা অবশ্যই ব্যাপারটা মাথায় রাখবেন।

 

আনিমে সাজেশন

 কাতানাগাতারি(Katanagatari)

 

 

লেজেন্ডারি সোর্ডস্মিথ শিকিজাকি কিকির বানানো ১২টা তলোয়ার খুঁজে বের করে দিতে তোগামে সাহায্য চাইল শিচিকার, যে কিনা কিয়োতো রিউ স্টাইল এর মাস্টার। ১২টা তলোয়ার এর প্রত্যেকটির রয়েছে নিজস্ব বৈশিষ্ট্য, এবং প্রত্যেকটাই আছে আলাদা আলাদা মাস্টার সোর্ডস্ম্যানের কাছে। বেরিয়ে পড়ল তারা এমন এক অভিযানে, যাতে পদে পদে রয়েছে মৃত্যুর হুমকি।

কেন দেখবেনঃঅসাধারণ অ্যাকশন, কাহিনীবিন্যাস, সাউন্ডট্র্যাক। ব্যক্তিগতভাবে আমার এটা সবচেয়ে পছন্দের তলোয়ারবাজির আনিমে।

কেন দেখবেন না:কোনো কারণ নেই।

ম্যাল রেটিং ৮.৪৮

আমার রেটিং ৯

 

মাঙ্গা সাজেশন

ইবিত্সু (Ibitsu)

 

 

রাতে ময়লার ব্যাগ ফেলতে গিয়ে যে কোনো অদ্ভুত ললিতা ড্রেস পরা মেয়ের প্রশ্নের জবাব দিতে হয় না, সেটা কাজুকি ইতৌ বুঝলো ঠিকই, কিন্তু ততক্ষণে অনেক দেরী হয়ে গেছে।সে কি পারবে ”বড় ভাই হওয়া” থেকে নিজেকে বাঁচাতে?

কেন পড়বেনঃসাসপেন্সে ভরপুর এক হরর মাঙ্গা, যেখানে আসলেই ভয় পাওয়া যায়।

কেন পড়বেন নাঃআসলে বলা উচিত কখন পড়বেন না। গভীর রাতে পড়লে তাহলে টয়লেটে যাবার সময় একা একা গেলে ভয় পাওয়াটা অস্বাভাবিক কিছু না।

 

ম্যাল রেটিং ৭.৭৫

আমার রেটিং ৮

Comments