Cat Shit One [রিভিউ] — Zahin Mobashshir

CSO 1

ইরানের এক মরুভূমির মাঝের দৃশ্য।
জংগী বাহিনী কিছু জিম্মীদেরকে নিজেদের কব্জায় আঁটকে রেখেছে।
নিরূপায় জিম্মিদেরকে জংগীদের কথা মতো বন্দীশালার দিকে ধীরে ধীরে এগিয়ে যেতে হচ্ছে। এমন সময় এক জিম্মী বিরোধ করে বসল, হাত বাঁধা অবস্থায়ই সে মুক্তি পেতে বিরান মরুভূমি পানে ছুট দিল………
*ঠাস*
একটা বুলেট মাটিতে আছড়ে পড়ল এবং পরমুহূর্তেই মাটিতে পড়ল নিরীহ জিম্মিটির নিথর দেহ।

কাহিনীটি পড়ে মনে হতে পারে বাস্তবে ঘটে যাওয়া কোন একটা অংশের চিত্র, আসলে এটি হল “Cat Shit ONE” নামক একটা ONA এর দৃশ্যপট।

CSO 2

নাম: Cat Shit ONE
ধরন: ONA
জনরা: Action, Fantasy, Military
ব্যপ্তি: ২২ মিনিট
ম্যাল স্কোর: ৭.২৬

Perkins এবং Botasky এরা দুজন হল একটা Special Ops গ্রুপের সদস্য। বর্তমানে তাদের মিশন হল ইরানের এক মরুভূমিতে এক বিরাট জংগী বাহিনীর হাত থেকে জিম্মিদের ছাড়িয়ে আনা। পরিকল্পনা মোতাবেক ঘটনাস্থলে গিয়ে এই দুই তুখোড় সদস্য তাদের সার্ভে সম্পাদন করে এবং হেডকোয়ার্টারে এ সম্পর্কে জানায়। কিন্তু তাদের সামনেই এক জিম্মীকে হত্যা হতে দেখে তারা হেডকোয়ার্টারকে দ্রুত ব্যাকাপ পাঠাতে বলে কারন জংগীরা সংখ্যায় ছিল অনেক বেশি এবং তারা মাত্র দুইজন।
হেডকোয়ার্টার থেকে জানানো হয় যে ব্যাকাপ আসতে দেরি হবে এবং তাদের অপেক্ষা করার নির্দেশ দেয়া হয়। এই দুইজনের মধ্যে সিনিয়র ব্যক্তি অপেক্ষা করতে নারাজ হয় এবং নিজেরাই জিম্মীদের উদ্ধার করতে তৎপর হয়। এরপরে শুরু হয় বিশাল এক জংগী বাহিনীর সাথে দুইজন Special Ops সদস্যের রক্তক্ষয়ী যুদ্ধ। কে জিতে এই যুদ্ধে??
জানতে দেখে ফেলুন এই ONAটি।

এরকম তো অনেক কাহিনীই দেখেছেন, এমনকি বাস্তব জীবনেও এমন ঘটনা ঘটতে দেখা গেছে। তাহলে কেন এই ONAটি দেখবেন?
এখানের মজার বিষয় হল যে, Special Ops এর সদস্য দুইজন হল কিউট দুইটা খরগোশ । এই কিউট দুইটা খরগোসই এই রক্তক্ষয়ী যুদ্ধে অংশ নেয় এবং শেষ পর্যন্ত………
থাক শেষে কি হয় সেটা নিজেরাই দেখে ফেলুন।

ONAটির গ্রাফিক্সের কথা না বললেই নয়। অনেকটা 3D আমেজের গ্রাফিক্সে তৈরি এই ONAটিতে আপনারা দেখতে পারবেন কিছু অসাধারন যুদ্ধের দৃশ্য, এমনকি এখানে কিছু স্লো মোশনের ফাইটসিনও আছে যা যুদ্ধের আমজকে আরো বাস্তবশীল করে তোলে।

ONAটির Sub এবং Dub দুইটা ভার্সনই বের হয়েছে।
আমার কাছে দুইটাই ভাল মনে হয়েছে। দুইটা ভার্সনেই খুব সুন্দরভাবে চরিত্রগুলাকে ফুটিয়ে তোলা হয়েছে তবে সব Dub ভার্সনের মতো এখানেও অর্থের কিছু পরিবর্তন হয়েছে।
যারা Third Person or FPS গেম খেলে অভ্যস্ত তাদের জন্যে Dub ভার্সনটা সাজেস্ট করব।

Sub: https://kissanime.to/Anime/Cat-Shit-One

Dub: https://kissanime.to/Anime/Cat-Shit-One-Dub

CSO 3

Comments

comments