Movie Time With Yami – 40

Sakura-cardcaptor-sakura-4587354-1600-1200

Name: Cardcaptor Sakura: The Movie
Duration: 1 hr. 21 min.
MAL Score: 7.75
Ranked: 930
Genres: Comedy, Drama, Fantasy,Magic, Shoujo

 

ক্লাওকার্ডগুলোর গার্ডিয়ান বিষ্ট কিরোবেরোসের মতে, এ পৃথিবীর কোন ঘটনাই কাকতালীয় নয়। প্রতিটি ঘটনার পেছনে অবশ্যই অন্য কোন কারণ থাকে। সে কারণে সাকুরা যখন লটারিতে হংকং যাওয়ার টিকেট জিতে নেয়, চিন্তিত হয়ে পড়ে কিরোবেরোস। তার মনে দৃঢ় বিশ্বাস, এটা কোন কাকতাল নয়, বরং সাকুরাকে ওখানে নিয়ে যাওয়ার জন্য এই কাকতালগুলো তৈরি করছে কোন অজানা কিছু। তারপরেও সব দ্বিধার অবসান ঘটিয়ে সাকুরা এবং তার বন্ধুরা রওনা হয় হংকং এর দিকে।

হংকং এ পৌঁছে সাকুরা সেখানে অদ্ভুত ম্যাজিকের অস্তিত্ব অনুভব করতে থাকে এবং বারবার অদ্ভুত ঘটনার সম্মুখীন হতে থাকে। সাকুরা তার বন্ধুদের নিয়ে ম্যাজিকের উৎস খুঁজতে থাকে। আর তখনই হাজির হয় বিপদ।

এ মুভিটি মূলত অ্যানিমেটির একটি সাইড স্টোরির মত, কাহিনীর প্রায় পুরোটাই ঘটে হংকংয়ে। আর্ট অ্যানিমেটির মতই, আর স্টোরিটা বেশ গুছানো, টুইষ্টটা বেশ ভালভাবে জমে উঠেছে এবং সুন্দরভাবে সমাধান হয়েছে।

Download Link- http://kissanime.com/Anime/Cardcaptor-Sakura-Movie-1

 

Name: Card Captor Sakura Movie 2: The Sealed Card
Duration: 1 hr. 19 min.
MAL Score: 8.29
Ranked: 236

 

এটি মূলত অ্যানিমেটির একটি সিক্যুয়াল। সবগুলো কার্ড ক্যাপচার করে তাদেরকে নিজের করে নেয়ার পরের ঘটনা। যেহেতু সবগুলো কার্ড নিয়ন্ত্রণের মাঝে আছে, তাই সাকুরা অন্যসব চিন্তা ঝেড়ে ফেলে তার সম্পূর্ণ মনোযোগ দেয় আসন্ন ড্রামার জন্য প্র্যাকটিসের দিকে। এর মাঝে লী এর হঠাৎ আগমন সাকুরার মনের লুকানো অনুভূতিগুলো জাগিয়ে তোলে নতুন করে।

কিন্তু হঠাৎ করে সাকুরা আবিষ্কার করে, এক এক করে ক্লাউকার্ডগুলো অদৃশ্য হয়ে যাচ্ছে। চিন্তিত সাকুরা তার বন্ধুদের সাথে নিয়ে এর কারণ খুঁজে বের করতে চেষ্টা করে। এবং আবিষ্কার করে এক চমকপ্রদ ঘটনা।

এ মুভিটিতে মূলত রোমান্সের অংশটিতে বেশি গুরুত্ব দেয়া হয়েছে; আর সেইসাথে রয়েছে ক্লাউকার্ড ক্যাপচার করার পুরনো সেই এক্সাইটমেন্ট। অল্প সময়ের মাঝে বেশ এঞ্জয়েবল একটা সিক্যুয়াল এটি।

Download Link- http://kissanime.com/Anime/Cardcaptor-Sakura-Movie-2-The-Sealed-Card

 

Name: Leave It to Kero-chan
Duration: 10 minutes
MAL Score: 7.51
Ranked: 1500

 

এটি মূলত ১০ মিনিটের একটি স্পিনঅফ, কিরোবেরোস এর ওপর ফোকাস করে।

সীলড কার্ড মুভির ঘটনার পর সাকুরার বাড়িতে আসে স্পিনার। তাকে এবং কিরোকে তাকাওকি খেতে দেয় সাকুরা। সেই তাকাওকির শেষ টুকরোটা নিয়ে মারামারি বাঁধে দুজনের মাঝে। চলতে থাকে এই মজার মারামারি।

Download Link- http://kissanime.com/Anime/Cardcaptor-Sakura-Leave-It-to-Kero-chan

Movie time with Yami প্রচারিত হচ্ছে প্রতি বৃহস্পতিবার। সেগমেন্ট সম্পর্কে আপনার যেকোন মতামত কমেন্টে জানাতে ভুলবেন না। আশা করি মুভির সাথে আপনার উইকএন্ড ভালো কাটবে !!

Comments

comments