The Battle between 2 Bodhisattva‬: Hashirama vs Netero (Part-2); Naruto & Hunter x Hunter Crossover Fanfiction — Rahat Rubayet

The Battle between 2 Bodhisattva‬: Hashirama vs Netero Part-2
[Naruto & Hunter x Hunter Crossover Fanfiction]

হান্টার এ্যাসোসিয়েশনের বোর্ড মিটিং চলছে। চেয়ারম্যান আইজ্যাক নেতেরো ছাড়া বাকি উপস্থিত ১২ জন হল জোডিয়াক। বিশেষ বিশেষ প্রয়োজনে জরুরী কোন সিদ্ধান্ত নিতে হলে তখন এমন বোর্ড মিটিং এর ডাক দেয় নেতেরো। আজ তেমন একটি বিশেষ প্রয়োজন। প্রয়োজন জরুরী এক সিদ্ধান্ত নেবার। হুম, ডার্ক কন্টিনেন্ট এক্সপ্লোর করার ব্যপারে সিদ্ধান্ত।
বোর্ড মিটিং এর শুরু থেকেই বেশিরভাগ সময়ই Dog, Pig আর Monkey (জোডিয়াক) তর্ক করে চলেছে। Dog আর Pig এর বক্তব্য মোটামোটি এমন যে- যেহেতু ডার্ক কন্টিনেন্ট এক্সপ্লোর করার জন্য না গেলে সরকার হান্টার এ্যাসোসিয়েশন বিলুপ্তির প্রচ্ছন্ন হুমকি দিয়েছ, কাজেই এছাড়া তাদের হাতে খুব একটা উপায়ও যে আছে এমন কিন্তু না। তার থেকে ডার্ক কন্টিনেন্ট এক্সপ্লোর করে সরকার কেও সন্তুষ্ট করা সম্ভব আবার তা থেকে কিছুটা বেনিফিট হান্টার এসোসিয়েশনও পাচ্ছে।
কিন্তু, Monkey বাধা দিয়ে বলে ওঠে, .”নিনজা ভিলেজগুলো কে এটাক করা মানে শুধু শুধু প্রাণহানি”
Pig অধৈর্যসুরে বলে, “আহা, ওদেরকে আক্রমণ করতে হবে কেন? ওদের কে একটা প্রপোজাল দিতে যাচ্ছি আমরা শুনলেই তো”
-“কিন্তু নিনজা ভিলেইজ গুলো তা হতে দেবে কেন? ওয়েস্টারন এন…. ”
–“যদি ওরা কিছুতেই আপোষে না আসে,ওয়েল….” কথা শেষ না করে কাধ ঝাঁকায় Dog. Pig ওর অসমাপ্ত কথাটা শেষ করলো যেন, “আসলে, কথা হচ্ছে গিয়ে- আমাদের হাত বাঁধা, কাজেই অন্য কোন উপায়ও খোলা নেই আমাদের কাছে।”
বাকিদের দিকে তাকাতেই দেখলো সবাই সম্মতি জানাচ্ছে, আসলেই আর কোন উপায় নেই ওদের সামনে খোলা। মাথা ঘুরিয়ে টেবিলের একেবারে শেষের আর মাঝখানের চেয়ারে বসে থাকা নেতেরোর দিকে তাকায় সবাই, কিছু শুনবার আশায়। মিটিং এর শুরু থেকে একটা কথাও বলে নি, চেয়ারম্যান।
কিছুক্ষণ চুপচাপ থাকার পর, নিস্তব্ধতা ভাংলো Rabbit, “তুমি যেহেতু তোমার ডিসিশান আগেই নিয়ে রেখেছো, সেক্ষেত্রে শুধু শুধু এই বোর্ড মিটিঙ এর কি কোন প্রয়োজন ছিল?”
উত্তরে নেতেরো এবারেও নিশ্চুপ। স্মিত একটা হাসি স্বভাবসুলভ ভাবে এটে রয়েছে তার মুখে। মিটিং শুরু হবার আগেই, হাশিরামার কাছে চিঠিটা পাঠিয়ে দিয়ে এসেছে সে। কি বলবে সে?

Comments

comments