The Battle between 2 Bodhisattva‬: Hashirama vs Netero (Part-4); Naruto & Hunter x Hunter Crossover Fanfiction — Rahat Rubayet

The Battle between 2 Bodhisattva‬: Hashirama vs Netero Part-4
[Naruto & Hunter x Hunter Crossover Fanfiction]

কাচের দিকে স্থির দৃষ্টিতে তাকিয়ে থাকতে থাকতেই হাসছে যেন নেতেরো। উহু, হাসির কোন কিছুই ঘটেনি। তবে, বহুদিন-বহুদিন পর এমন এক যোগ্য প্রতিদ্বন্দ্বীর সাথে লড়বে সে। রোমাঞ্চ অনুভব করাটাই স্বাভাবিক। তবে তার জন্যে সে আপন মনে হাসছে- এটা ভাবলে ভুল হবে। নেতেরো তার স্বভাবসুলভ যে হাসি সর্বক্ষণ ধরে রেখেছে ঠোঁটে তা বহুদিনের পুড়নো অভ্যেসের থেকে এসেছে। দেখলে মনে হয় কি এক কারনে থেকে থেকে তার প্রতিপক্ষকে বিদ্রুপ করছে যেন।
নিজেকে কাচের প্রতিবিম্বতে দেখে নেয় আর ভাবতে থাকে আসু লড়াইয়ের কথা। তা থেকে কি আর কেমন ধরনের ফলাফল আর সে সব পারিপার্শ্বিকতাকে কিভাবেই বা প্রভাবিত করতে পারে, তা নিয়েও ভাবতে থাকে।

ওদিকে হাশিরামা তার রুমে ব্যাটেলের ড্রেস পরছে। কাঁধ বুক আর পিঠে গার্ড লাগিয়ে তা টেনে পরিক্ষা করে দেখতে দেখতে খেয়াল করল, মাদারা দরজায় হেলান দিয়ে দাঁড়িয়ে আছে বুকে হাত বেঁধে। লক্ষ্য করলো মাদারাও ব্যাটেল ড্রেস পরে এসেছে। কিছু বলল না হাশিরামা। কিছু বলার দরকারও নেই। টোবিরামা, মাদারা, অন্য ৪ কাগে প্রত্যেককেই ভালমতন চেনে হাশিরামা। কার মনে কি খেলা করছে- তাও সহজেই আন্দাজ করতে পারে সে। সেখানে তাই কথা বলার প্রয়োজন বোধ হয় নেই। পিছনেই ছোট ভাই টোবিরামা উপস্থিত হয় শূন্য থেকেই যেন। অর্থাৎ, সময় হয়ে এসেছে।

হাশিরামা পৌঁছে দেখলো অন্য (প্রধান)৪গ্রামের কাগেরা আগেই জমায়েত হয়েছে। তাদের প্রত্যেকের সাথেই তাদের গ্রামের সবচাইতে চৌকশ কিছু নিনজা কে নিয়ে এসেছেন। তাদের প্রত্যেকের উদ্দেশ্য দিবালোকের মতন পরিষ্কার। যে কোন মূল্যে হান্টার এ্যাসোসিয়েশন কে ঠেকাতে হবে এর ডার্ক কন্টিনেন্ট এক্সপ্লোর করা থেকে। ওদিকে হান্টার এ্যাসোসিয়েশনের লোকেরা মাত্রই এসে নামলো।
ওদের থেকে এসেছে নেতেরো, ২ জোডিয়াক Monkey আর Boar আর তাদেরকে সঙ্গ দিচ্ছে গভঃ মিলিটারি ফোরস।
“বাহ! আমাদের স্বাগত জানাবার এতো আয়োজন করলে? তাহলে তো ভালই, হল। সবাই মিলেই যাওয়া যাক”, নেতেরোর আধখোলা চোখ আর মিটিমিটি হাসির কিছুই যেন স্পর্শ করলো না হাশিরামাকে। শীতল চোখে তাকিয়ে আছে নেতেরোর দিকে সে। নেতেরো যে হিডেন লিফে বেড়িয়ে যাওয়ার পরে সত্যি সত্যি আসবে- বা আক্রমণ করবে কিছুতেই বিশ্বাস হয় নি ওর। নেতেরোর রসিকতায় একটুও ভাবান্তর ঘটে না তাই।
“তুমি খুব ভাল করেই জানো আমরা কি জন্য এখানে অপেক্ষা করছি।”
“এখনও সময় আছে, আপোষের মাধ্যমে যদি,……..”
কথার মাঝপথেই তাকে থামিয়ে দেয় হাশিরামা, “You all, Will leave this place, right now”
দীর্ঘ কয়েক সেকেন্ড হাসিমুখো নেতেরো তাকিয়ে থাকে হাশিরামার অস্বাভাবিক শীতল চোখের দিকে। তারপর নিরবতা ভেঙ্গে বলল, “I guess there is no option to avoid the casuality. ” একটু থেমে যোগ করে, “আমার মনে হয় খামোখা হতাহতের চাইতে ২ জনে ব্যাপারটা ‘নিষ্পত্তি’ই সবথেকে ভাল হয়।”
হাশিরামা কিছু না বলে পিছনে গুঞ্জনরত কাগেদের দিকে পা চালাল, কথা বলবে বলে। ওদিকে নেতেরো ইশারা করতেই তার লোকজন দূরে-পিছু হটতে থাকে, হাশিরামা আর নেতেরোকে পর্যাপ্ত যায়গা দেবার জন্য। শুধু Boar যাবার সময় বলে গেল, “Don Freecs এর লিখা বইয়ের ২য় পার্ট টা কিন্তু আমরা হাতে পাই নি। পুরোপুরি একটা অনুমানের ওপর ভিত্তি করে আক্রমণ করাটা কি আসলেই ঠিক হচ্ছে?”
নেতেরো উত্তর করে না, ঠোট টিপে হাসতে থাকে।

Comments

comments