Hikari Litchi Club [মাঙ্গা সাজেশন] — Ahmed Samira Niha

Hikari Litchi Club 1

মাঙ্গা: Hikari Litchi Club
মাঙ্গাকা: ফুরুয়া উসামারু
জন্রা: সেইনেন, ডার্ক, ম্যাচিওর, সাইকোলজিকাল, গোর
চ্যাপ্টার সংখ্যা:
স্ট্যাটাস: কমপ্লিটেড

আনসেন্সরড কিছু ব্যাপারস্যাপার আছে, ধুপধাপ করে কখন কি হয়ে যায়, কিছু টের পাওয়া যায় না।

গল্পের মেইন কাহিনি একদল ছেলে নিয়ে, যাদের এক ক্লাব আছে। ক্লাবের নাম হিকারি লিচি ক্লাব। লিচু নিয়ে হালকা অবসেশন আছে, তারা সৌন্দর্যের পূজারী। তাদের মতে পৃথিবীতে কুতসিত-কদর্য কোনো কিছু এক্সিস্ট করার অধিকার রাখেনা। তাই তারা ধরে ধরে অসুন্দর(তাদের মতে) মানুষকে মেরে ফেলে। কিন্তু তাদের ক্লাবের এক আলটেরিয়র মোটিভ আছে। তারা গোপনে হিউম্যানোয়েড এক রোবট বানাচ্ছে, যার মাধ্যমে তারা সবচেয়ে সুন্দর মেয়েকে নিজেদের মাঝে রাখতে পারবে। সেই রোবটের নাম দেওয়া হয় লিচি, যার ফুয়েলও লিচু ফল। এবং ঘটনার সূত্রপাত এক ভবিষ্যতবানী নিয়ে, যেটাকে ঠেকাতে মেইন ক্যারেক্টারের প্রানান্তর চেষ্টা।

মাঙ্গাকা এবং মেইন নায়ক elagabalus নামের এক কুখ্যাত রোমান এম্পেরোরের ইন্সপিরেশন নেয়, এবং দুজনেই batshit crazy. Elagabalus নিয়ে উইকিতে যা পড়লাম, তার সারমর্ম হলো মাথা পুরাই নষ্ট ছিল তার, নিজেকে সবচেয়ে জঘন্যতম কাজে বিলিয়ে দিয়ে আনন্দ পায়। ১৪ বছর বয়সে নিজে থেকেই স্রেফ মজা পাওয়ার জন্য প্রস্টিটিউট হয়ে বেড়াতো, এবং ছেলেসঙ্গ পছন্দ করতো। প্রায় ৫ বারের মত বিয়ে করে ফেলেছিলো, এবং ধর্মকে অবমাননা করে রোমে মোটামুটি হুলস্থুল বাঁধিয়ে দেয় সে। অবশেষে এত ইভেন্টফুল জীবন শেষ হয় ১৮ বছর বয়সে, এস্যাসিনেশনের মাধ্যমে, যার মেইন উদ্যোক্তা ছিল তার আপন দাদী। এক জার্মান মনীষী বলেছেন,
The name Elagabalus is branded in history above all others” because of his “unspeakably disgusting life

মাত্র ৯ চ্যাপ্টারের ইভেন্টফুল এই মাঙ্গা অবশ্যই পড়া উচিত সবার। ব্রুটালিটি, গোর, ইনার্ডস বেরিয়ে আসা ইত্যাদি পছন্দ হলে এই মাঙ্গা পড়া মাস্ট।
পার্সোনাল রেটিং: ০৯/১০

Comments

comments